ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
মারামারিতে পণ্ড,যুবলীগের লালদিঘি মাঠের সভা ।

মারামারিতে পণ্ড,যুবলীগের লালদিঘি মাঠের সভা ।

 

চট্টগ্রাম প্রতিবেদক,
চট্টগ্রামে যুবলীগের লালদিঘি মাঠে নগর যুবলীগের সভা মারামারিতে পণ্ড হয়। যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ওই সভার আয়োজন করা হয়েছিল।সমাবেশে চেয়ার ছোড়াছুড়ি ও মারামারির ঘটনায় মামলা হয়েছে। অজ্ঞাত ১২০ থেকে ১৫০ জনকে আসামি করে গতকাল মঙ্গলবার রাতে কোতোয়ালি থানায় মামলাটি করা হয়।
কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসীন বলেন, ভাঙচুর, পুলিশের কাজে বাধা প্রদান, পুলিশের ওপর হামলাসহ বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে উপপরিদর্শক (এসআই) সঞ্জয় পাল বাদী হয়ে মামলাটি করেন। এতে ১২০ থেকে ১৫০ জনকে আসামি করা হয়।
দুই পক্ষের চেয়ার ছোড়াছুড়িতে গতকাল প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা পণ্ড হলে বক্তব্য না দিয়েই সভাস্থল ত্যাগ করেন প্রধান অতিথি শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী। বিকেল সাড়ে চারটার দিকে দুই পক্ষের মধ্যে চেয়ার ও পাথর ছোড়াছুড়ির ঘটনা ঘটে। এতে পূর্ব ষোলোশহর ওয়ার্ডের কাউন্সিলর মোবারক আলীসহ অন্তত পাঁচজন আহত হন। মোবারক আলী ও ওমরগনি এমইএস কলেজের ভিপি ওয়াসিম উদ্দিন চৌধুরীর অনুসারীদের মধ্যে এই ঘটনা ঘটে বলে অভিযোগ। যুবলীগ নেতাদের ধারণা, বড় সমাবেশ দেখে কেউ উদ্দেশ্যপ্রণোদিতভাবে পণ্ড করতে এই ঘটনা ঘটিয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST